ঢাকা,সোমবার, ৬ মে ২০২৪

কুতুবদিয়ার নিখোঁজ ট্রলার মাঝি মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিনিধি, কুতুবদিয়া ::
বঙ্গোপসাগরে ট্রলার ডুবির ঘটনায় কুতুবদিয়ার নিখোঁজ হওয়া মাঝি মো. আলমের (৫৮) মরদেহ উদ্ধার করা হয়েছে। তার পরিবার মরদেহটি শনাক্ত করেছেন। শনিবার দুপুর ১২ টার দিকে উপজেলার আলী আকবর ডেইল ইউনিয়নের পূর্ব পাশে সাগর চ্যানেল থেকে কোস্ট গার্ড ও নৌবাহিনী যৌথভাবে এ মরদেহটি উদ্ধার করে। পরে, কুতুবদিয়া থানার পুলিশকে জানানো হয়। মো. আলমের বাড়ী কুতুবদিয়া উপজেলার উত্তর ধূরুং ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের জহির আলী সিকদার পাড়া। তাঁর বাবার নাম মৃত মকবুল হোসেন।

উপজেলার উত্তর ধূরুং ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মনছুর রাব্বি জানান, মো. আলম সাগরে মাছ শিকার করে জীবন যাপন করতেন। তিনি গত মঙ্গলবার ১০ জন মাঝিমাল্লা নিয়ে গভীর সাগরে মাছ ধরে উপকূলে ফেরার পথে লাশপাতায় তাদের ট্রলারটি ডুবে যায়। তাদের মধ্যে আটজন আরেকটি ট্রলারে উঠতে সক্ষম হলেও মাঝি মো. আলম ও মো. মঈনুদ্দিন নিখোঁজ হয়। পরে, গত শুক্রবার মো. মঈনুদ্দিনের মরদেহ উদ্ধার হয়। অবশেষে শনিবার দুপুর ১২ টার দিকে কুতুবদিয়ার পূর্ব পাশে সাগর চ্যানেলে ভাসমান অবস্থায় মাঝি মো. আলমের অর্ধগলিত মরদেহটি উদ্ধার হয়।

এ বিষয়ে কুতুবদিয়া থানার পরিদর্শক ( তদন্ত) কানন সরকার জানান, অর্ধগলিত মরদেহটি থানায় নিয়ে আসলে সাগরে নিখোঁজ হওয়া ট্রলার মাঝি মো. আলমের পরিবার মরদেহ শনাক্ত করে। পরে, আইনি প্রক্রিয়া শেষে মরদেহ হস্তান্তর করা হয়।

পাঠকের মতামত: